CONVERSATION OF LOVE


CONVERSATION OF LOVE


ভালোবাসার কথোপকথন

ভালোবাসা আর ভালোলাগা এ যেন এক অলীক সুখ
আবার সময়তে বিরহ বেদনা,অভিমান ও বর্তমান,
বিরহ ছাড়া ভালোবাসা মূল্য হীন হয়ে পড়ে

সেই প্রসঙ্গে কথোপকথন........

সে বলছে তুমি একটা ধ্বংসের মূর্তি, আমার সব ভালোবাসার মুহূর্ত গুলো ধ্বংস করে দাও,নষ্ট করে দাও আমার মনের ইচ্ছা কে, তোমাকে পাওয়ার ইচ্ছা কে। অনেক আশা আকাঙ্খা সব অসম্পূর্ণ রয়ে যায় আমার।
আমি যখন তোমাকে চাই নিজের করে পেতে সেই মুহূর্তে কোনো বাঁধা দেবে না, আমি কিঞ্চিৎ চাই না, চাই পুরোটাই তোমার কোনো ভগ্নাংশ মেনে নিতে পারবো না তুমি শুধু আমার তোমায় আমি ছাড়া অন্য কেউ দেখবে না, রেগে গিয়ে বলতে লাগলো......
আমি বললাম আমি ভালোবাসি তোমার সকল বিগড়ে যাওয়া মেজাজ, তোমার সকল রাগ আর ক্ষোভ। ভীষন রাগে আর অপমানে যখন তুমি জ্বলতে থাকো আমি তখন আরো বেশি করে তোমার রাগ টা উপভোগ করি।
আর একটার পর একটা কথা বলে তোমাকে নিজের কাছে টেনে আনতে চেষ্টা করি যখন তুমি সব ভালোবাসার বাধন ছিড়ে ফেলতে চাও,
জানি না কেন যত সব অভিমানী কথা মাথার মধ্যে ঘুরপাক খায় তখন । আমি তোমার ভালোবাসায় আর অভিমানে একসঙ্গে ডুবতে থাকি। আমি ভালোবাসী তোমাকে মানাতে, তোমার সকল বিগড়ে যাওয়া মেজাজের উপর নিজের দখল জমাতে পুরোপুরি আবেগে ভেসে যাওয়া সেই মুহূর্ত অসম্ভব সুন্দর যার প্রকাশ করা দুর্লভ প্রায়।

সে তখন ও মারাত্মক রেগে বলতে থাকে আমার সব ভালোবাসার মুহূর্ত গুলো তুমি এই ভাবেই ধ্বংস করে আমাকে কষ্ট দাও আমি জানি সেটা তোমায় বেশি আনন্দ দেয়, আমি কষ্ট পেলে তুমি খুশি হও। রেগে গিয়ে বলে আর একটা কোথাও বলবে না এখন, আমার মাথা গরম হয়ে আছে যা বলবে কাল।
আমি তখন বলে বসলাম "আমি জানি তুমি আমাকে একটু ও ভালোবাসো না"।
ব্যাস তখন তো পারা আরো চড়লো বলছে আর কি কি জানো তুমি শুনি......?
আমি তখন বললাম তোমার একটু ওষুধ লাগবে মাথা ঠান্ডা করতে। এটা তার চরম রাগের মুহূর্ত সে বলল.... "I get strong disconnect now"  কি করে তোমাকে বোঝাবো, আমি যে আরো বেশি করে Connected হয়ে যাচ্ছি।
That time I understood what he actually want but I ignore that and I started to tell like.....

আমি জানি তুমি আমাকে একটুও ভালোবাস না যদি চাও তাহলে কথা বলবো না আর, একটি বার ও জিজ্ঞাসা করবো না কি করছো অথবা কেমন আছো।
যদি না চাও আর কখনো দেখোনা আমাকে আর কখনো ভালোবেসো না আমায়
আমি কোনো দোষ দেব না তোমায়....
মেনে নেব সব সাজা মাথা পেতে, শুধু ভালো বেসে যাবো তোমাকে কোনো আশা না করে......
ভালোবাসার অভিমান এবার বাঁধ ভেঙেছে না পেরে...
" তুমি কিন্তু এবার কাদা চ্চও আমাকে" U are making me cry now....
আর  সে বললো  "I don't want that, so You go to sleep".
 He told,"When I become cool i will be speak again"
And that is the true love when u know u are getting hurt getting upset still u stuck with your loved one because we all knows  "everything is fare in love and war" so stay in love.
Love can make you wise love can make you perfect.

Thank you.
Get more updates stay connected...Stay safe n blessed.



 



Comments

  1. At heart, sulking appears to combine intense anger with an intense desire not to communicate what one is angry about. One both desperately needs to be understood and yet is utterly committed to not explaining oneself plainly. Having to explain oneself is indeed the central problem: if our partner requires an explanation, then this is proof they are not worthy of having anything explained to them. Which brings one to the odd privilege of being the recipient of a sulk: one only gets into a sulk with people whom one feels should understand, that is, people one respects. It is one of the stranger gifts of love.

    ReplyDelete
  2. Thanks a lot, stayhome stay safe.

    ReplyDelete

Post a Comment

Popular posts from this blog

It's your love.....

UNWANTED LOVE WITH A UNKNOWN PERSON

Amar brishti bheja meye....