ভালোবাসা তুমি খুঁজে নাও ভালোবাসা

ভালোবাসা তুমি খুঁজে নাও ভালোবাসা --

ভালোবাসা তুমি খুঁজে নাও ভালোবাসা,,,,
কতবার ই তো বলেছি তোমায়
আবার না হয় একটু চেষ্টা করি,,,,
ভালোবাসা তুমি খুঁজে নাও ভালোবাসা,,,,
কিছুই নেই আমার তোমাকে দেবার মতো
বেলাশেষে আমি নিঃস্ব ,আমি ক্লান্ত, আমি দিশাহারা
নাই বা দেখালে আমায়,নতুন বাঁচার স্বপ্ন,,,
যে স্বপ্ন ভাঙার পর ,তুমি নিঃস্ব আমি পথহারা
সারা জীবনের যন্ত্রনা তোমার আমার সংগী,,,,
তবে কি লাভ বলো আমায় ?
ভালোবাসা তুমি খুঁজে নাও ভালোব
আবার ও বলছি সত্যি সত্যি সত্যি বলছি,,,
হবে না গো কোনো কষ্ট কোনো ব্যাথা কোনো গ্লানি
জ্বলে পুড়ে ছাই হবো না আমি ,কথা দিচ্ছি,,,
না,,,,শোনে না আমার কথা শুধু মুখ তুলে হাসে
মুক্তঝরা সে হাসি,প্রাণ জুড়ায় আমার,,
বার বার দেখার লালসা জাগায় মনে,জানি সে
আমার নয়,কখনো হবে না আমার,,,,
তবু ও আমি ও তো ভালোবেসেছি তাকে,,
কি করে অস্বীকার করি,
মন প্রাণ সপেছি যারে, তাকে ভালো থাকতে
দেখার সাধ জাগে মনে,,,,
তাই তো বলি ভালোবাসা তুমি খুঁজে নাও ভালোবাসা
রেগে যায় সে ভীষন ,ভীষণ রেগে তাচ্ছিল্য এ
উড়িয়ে দেয় আমার কথা,
আর একটি কথার ও দেয় না কোনো উত্তর,,,,
আমি বুঝি ,ও আমায় পাগলের মতো ভালোবাসে
আমার পাগল প্রেমিক,আমি জানি ওকে ওর না বলা
সব কথা আমি বুঝে নিতে পারি অনায়াসে,,,,ওর কষ্ট ওর দুঃখ ওর ভালোবাসা হৃদয় দিয়ে অনুভব করি,,,
তাই তো এত ভালোবাসি বলেই বলি
ভালোবাসা তুমি খুঁজে নাও ভালোবাসা,,,
যে তোমায় পৃথিবীর সব সুখ দেবে উজাড় করে,,
রইবে না কোনো দুঃখ কোনো যন্ত্রনা আর,,,


ভালো থাকুন ভালো রাখুন,,,,,,ধন্যবাদ ।

Comments

Post a Comment

Popular posts from this blog

It's your love.....

UNWANTED LOVE WITH A UNKNOWN PERSON

Amar brishti bheja meye....